খালেদা জিয়ার সুুস্থতা কামনায় চট্টগ্রামে বিএনপির দোয়া মাহফিল - মেঘনার খবর
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ , ৫ আশ্বিন ১৪৩১

খালেদা জিয়ার সুুস্থতা কামনায় চট্টগ্রামে বিএনপির দোয়া মাহফিল

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার ৮০তম জন্মবার্ষিকী উপলক্ষে সুস্থতা কামনায় চট্টগ্রামের বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল করেছে বিএনপি  অঙ্গ ও সহযোগী সংগঠন। 

শুক্রবার (১৬ আগস্ট) বাদ জুমা হাটহাজারী উপজেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠন দোয়া ও মিলাদ মাহফিল করেছে। উপজেলার অদুদিয়া জামে মসজিদে এ মাহফিলের আয়োজন করা হয়।  এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মীর হেলাল।

তিনি বলেন, বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র জনতার আত্মত্যাগ ইতিহাসের পাতায় উজ্জ্বল হয়ে থাকবে। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সকলের ত্যাগ বিএনপি শ্রদ্ধাভরে স্মরণ রাখবে। দোয়া মোনাজাতে খালেদা জিয়া, তারেক রহমান ও গণতান্ত্রিক আন্দোলনে আহত নেতৃবৃন্দের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানসহ নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা বিএনপির আহবায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নূর মোহাম্মদ, হাটহাজারী পৌর বিএনপির আহবায়ক জাকের হোসেন, উপজেলা বিএনপির সদস্য সচিব মো. গিয়াসউদ্দিন চেয়ারম্যান, যুগ্ম আহবায়ক ডা. রফিকুল আলম চৌধুরী, পৌর বিএনপির সদস্য সচিব মো. অহিদুল আলম, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. আব্দুল শুক্কুর কাউন্সিলর, উত্তর জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. আকবর আলী, উত্তর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. মনিরুল আলম জনি, উত্তর জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক সৈয়দ নাছির উদ্দীন প্রমুখ।
এদিকে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম  খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে দীর্ঘায়ু ও সুস্থতা এবং ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনায় নগরীর এনায়েত বাজার ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শুক্রবার (১৬ আগস্ট) দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন এনায়েতবাজার জামে মসজিদের খতিব মাওলানা শাহাদাত হোসেন।

এসময় চট্টগ্রাম মহানগর বিএনপি নেতা সাবেক কাউন্সিলর আবুল মালেক, আলমগীর আলী, ওয়ার্ড বিএনপির সভপতি আলী আব্বাস খান, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক আলী মর্তুজা খান, চট্টগ্রাম মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক মো. সেলিমসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্মদিন ও ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে দোয়া মাহফিল করেছে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা ও পৌরসভা বিএনপি।

শুক্রবার (১৬ আগস্ট) বাদ জুমা উপজেলার রোয়াজারহাট জামে মসজিদে দোয়া মাহফিল শেষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন রাঙ্গুনিয়া পৌরসভা বিএনপির আহ্বায়ক মো. মাহাবুব ছাফা। সদস্য সচিব মো. আবদুল সালামের সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য দেন চট্টগ্রাম উত্তরজেলা বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যাপক ইউনুছ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক কুতুব উদ্দিন বাহার, সদস্য সচিব আবু আহমেদ হাসনাত, চট্টগ্রাম উত্তরজেলা বিএনপির সদস্য আজম খাঁন, চট্টগ্রাম উত্তরজেলা শ্রমিক দলের সভাপতি আবদুল মোতালেব  চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল হক, জেলা বিএনপি নেতা নবাব মিয়া, উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক নিজামুল হক চৌধুরী তপন, মুজিবুল আলম প্রমুখ।

একই দিন  চট্টগ্রাম মহানগর যুবদলের উদ্যোগে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৮০ তম জন্মদিন উপলক্ষে দ্রুত সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিল বায়েজীদ বোস্তামী মাজার সংলগ্ন মসজিদে অনুষ্ঠিত হয়েছে।

মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন’র সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইন’র পরিচালনায় এতে উপস্থিত ছিলেন সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, আব্দুল করিম, অরূপ বড়ুয়া, যুগ্ম সম্পাদক সেলিম উদ্দিন রাসেল, সহ সাধারণ সম্পাদক জাফর আলম খোকন, সহ দপ্তর সম্পাদক মো. শাহেদুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুনঃ

সাবেক জ্বালানী উপদেষ্টা তৌফিক ই ইলাহী গ্রেপ্তার

১০ সেপ্টেম্বর, ২০২৪, ১১:২৮

ড. ইউনূসের সরকারের প্রতি পূর্ণ সমর্থন নেদারল্যান্ডসের

১০ সেপ্টেম্বর, ২০২৪, ১১:২১

এক দশক পর দেশে ফিরছেন সাংবাদিক মুশফিক

১০ সেপ্টেম্বর, ২০২৪, ১১:১৮

প্রেস কাউন্সিল চেয়ারম্যান ও সাংবাদিক কল্যাণের এমডির চুক্তি বাতিল

৯ সেপ্টেম্বর, ২০২৪, ৭:০৮

ভূমি অফিসের কর্মীদের কঠোর হুঁশিয়ারি হাসনাত আব্দুল্লাহর

৯ সেপ্টেম্বর, ২০২৪, ৭:০৬

রিমান্ড শেষে কারাগারে আ স ম ফিরোজ

৯ সেপ্টেম্বর, ২০২৪, ৭:০২

খালেদার ১১ মামলার শুনানি ৩১ অক্টোবর

৯ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৫৯

প্রধান উপদেষ্টার সঙ্গে ভ্যাটিকান রাষ্ট্রদূতের সাক্ষাৎ

৯ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৩৭

বিজিবি সদস্যদের প্রতি কঠোর নির্দেশনা স্বরাষ্ট্র উপদেষ্টার

৮ সেপ্টেম্বর, ২০২৪, ১০:৫৪

বৈষম্যবিরোধী ছাত্রদের নেতৃত্বে ‘জাতীয় নাগরিক কমিটি’ ঘোষণা

৮ সেপ্টেম্বর, ২০২৪, ১০:৫০

বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

৮ মে, ২০২১, ৪:৫৩

চেলসির সঙ্গে ড্র, ফাইনালের পথ কঠিন হলো রিয়ালের

২৮ এপ্রিল, ২০২১, ৬:৫৩

রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লিকে হারিয়ে শীর্ষে কোহলিরা

২৮ এপ্রিল, ২০২১, ৬:৫১

আরও ২/৩ দিন হাসপাতালে থাকতে হবে খালেদা জিয়াকে

২৮ এপ্রিল, ২০২১, ৬:৪৩

খাদ্যের সঙ্গে পুষ্টি নিরাপত্তা নিশ্চিতেও কাজ হচ্ছে: প্রধানমন্ত্রী

২২ মে, ২০২১, ১০:০৭

পপ সম্রাটের বিরদ্ধে যৌন হয়রানির অভিযোগ প্রত্যাখান

২৮ এপ্রিল, ২০২১, ৬:৪০

ইউনেসকোর প্রেস ফ্রিডম পুরস্কার জিতলেন মারিয়া রেসা

২৮ এপ্রিল, ২০২১, ৬:৩৮

দিরাইয়ে বজ্রপাতে দুই সহোদরের মৃত্যু, আহত ৩

২৮ এপ্রিল, ২০২১, ৬:৩৭

রাজধানীতে অভিযানে গ্রেফতার ৩০

২৮ এপ্রিল, ২০২১, ৬:৩৬

ওবায়দুল কাদের আপনি রেহাই পাবেন না: কাদের মির্জা

২৮ এপ্রিল, ২০২১, ৬:৩৩


উপরে